Frequently Ask Questions


আমি কিভাবে Tour.com.bd তে Partner হতে পারি ?  ​

প্রথমেই আপনি হোম পেজের উপরের অংশে Menu Bar থেকে Earn Money অপশনে ক্লিক করে Sign UP  ক্লিক করুন ।

যে সাইনআপ ফরম আসবে সেখানে আপনার ইমেইল আইডি দিয়ে  Sign Up বাটনে ক্লিক দিন ।

আপনার ইমেইল ভেরিফিকেশনের জন্য এরকম একটি ইমেইল যাবে আপনার কাছে ।

আপনার ইমেইলে একটি একাউন্ট ভেরিফিকেশন লিঙ্ক থাকবে। এবার সেই লিংকে ক্লিক করুন । লিঙ্কে ক্লিক করলে আপনার একাউন্ট অটো ভেরিফাইড হয়ে যাবে এবং  আপনি কোন ক্যাটাগরির জন্য Partner হতে চান তার অপশন আসবে । 

এবার আপনি আপনার পছন্দের অপশনটি Tour operator, Travel Agency, Hotels& Resorts, Homestays, Rent a car অথবা Blog Writing সিলেক্ট করে Update অপশনে ক্লিক করুন ।

আপনি আপনার কোম্পানির নাম, আপনার নাম, মোবাইল নাম্বার, আপনার দেশের নাম  এবং আপনার পছন্দমত একটি পাসওয়ার্ড দিয়ে দিন, পরবর্তীতে এই পাসওয়ার্ড দিয়ে আপনি লগ ইন করতে পারবেন তাই পাসওয়ার্ডটি সেভ করে রাখুন এবং Update অপশনে ক্লিক করুন ।

আপনার  একাউন্ট তৈরির প্রক্রিয়া শেষ , এখন আপনি লগইন করতে পারেন । লগইন করার জন্য Menu Bar থেকে অপশনে ক্লিক করে Login এ  ক্লিক করুন।

আমি কিভাবে Tour.com.bd তে  Post করতে পারি ?  ​

প্রথমে আপানার প্রোফাইলে লগইন করুন। Dashboard এ আপনি  যে ক্যাটাগরিগুলোর জন্য এপ্লাই করেছিলেন Sidebar এ সেই মেনুগুলো দেখতে পারবেন । যদি আপনি Tours ক্যাটাগরির জন্য এপ্লাই করে থাকেন তবে বাম পাশের Tours অপশনে ক্লিক করলে Manage Tours নামে একটি অপশন আসবে ।  সবুজ রঙের Add বাটনে ক্লিক করুন ।  

এখানে আপনি Tour Description এ আপনার প্যাকেজের বিবরণ দিয়ে দিন । Status  অপশনটি খেয়াল করুন, এটি Disable করা থাকলে Enable করে দিন এবং আপনার প্যাকেজের সুন্দর একটি নাম Tour Name অপশনে add করুন ।Quantityতে আপনি adult দের সংখ্যা লিখুন .

Price অপশনে গিয়ে জনপ্রতি প্যাকেজ USD মূল্য দিয়ে দিন (1 USD = 80 BDT)  । Price অপশনের নীচে সবুজ রঙের Enable অপশনটিকে Disable করে দিন । বাচ্চাদের যদি কোন নির্দিষ্ট মূল্য থাকে তবে তা যোগ করুন একইরকম ভাবে । এখানে Total Days, Total Nights, Tour Type, Featured, Location, Address on Map আপনাকে দিতে হবে ।

আপনার প্যাকেজে কি কি সুবিধা অন্তর্ভুক্ত আছে তা আপনি Inclusion এ Add করে দিন, এখানে আপনার মোবাইল নাম্বার, ইমেইল এড্রেস, পলিসি এবং Meta Info তে সব তথ্য দিয়ে দিন ।  

How to become a partner with Tour.com.bd?

  1. Visit Tour.com.bd home page and click Earn Money -> Signup

  2. Please enter your email and check your email for verification.

  3. We will send you verification email to your email. Please check your email and click on verification link.

  4. Now enter your apply for information and click on update.

  5. Now put your name, mobile number, country name, and your desire password.

  6. So your registration process is complete.

  7. To log into the system please go  Earn Money -> Login  

How to post in Tour.com.bd?

  1. At first login in your account

  2. Now click on Tours->Manage Tours-> Add

  3. Put your tour description, tour package name and tour quantity. Please do not forget enable the status.

  4. The pricing currency is USD ($).

  5. After adding the package go back to the manage tours. To upload photos click on Uploads under  gallery from the list.