স্পেশাল ট্রিপ রাঙামাটি - খাগড়াছড়ি-সাজেক ( ৪ রাত /৩ দিনের ট্রিপ)
Price ৳7,500

Description
একই সঙ্গে ৩ টি স্থান ভ্রমনের বিশেষ সুযোগ নিয়ে আপনাদের সামনে হাজির হল Tour.Com.Bd । জনপ্রতি মাত্র ৭,৫০০ টাকায় ঘুরে আসতে পারবেন হালের ক্রেজ সাজেক ভ্যালী, খাগড়াছড়ি এবং রূপের রাণী রাঙ্গামাটি থেকে । দেরি না করে এখনই বুকিংয়ের জন্য কল করুন । এই অফারটি শুধুমাত্র ৮ই ডিসেম্বরের জন্য প্রযোজ্য ।
স্পেশাল ট্রিপ রাঙামাটি - খাগড়াছড়ি-সাজেক ( ৪ রাত /৩ দিনের ট্রিপ)
জনপ্রতি মাত্র ৭,৫০০ টাকা (নন এসি বাস),
জনপ্রতি ৮,৫০০ টাকা ( এসি বাস),
গ্রুপ ট্যুর ২৯-০২ জানুয়ারি ২০১৭
বুকিং হটলাইন : ০১৮১১৪৮০৮৩৩, ০১৮১১৪৮০৮৩২, ০১৮১১৪৮০৮৩৪
প্যাকেজের অর্ন্তভুক্ত :
* প্রতিদিন ৩ বেলা খাবার (সকাল, দুপুর, রাত)
* মাহেন্দ্র রিজার্ভ গাড়ি (রাঙামাটি খাগড়াছড়ি-সাজেক -খাগড়াছড়ি)
* এন্ট্রি ফ্রি (সাজেক, খাগড়াছড়ি, রাঙামাটি)
* ২ রাত নন এসি হোটেল/রিসোর্ট (সাজেক/রাঙামাটি)
* দেশি বোটে ঘোরাঘুরি (কাপ্তাই+শুভলং ঝরনা+ঝুলন্ত ব্রীজ+রাজবাড়ি)
* আরামদায়ক ভ্রমণের জন্য মাহেন্দ্র পিকআপ
ভ্রমণ বৃত্তান্ত :
ডে -০০
রাত ৯ টার বাসে ঢাকা থেকে রাঙামাটির উদ্দ্যেশে যাত্রা শুরু করবো ।
ডে -০১
রাঙামাটি পৌঁছে সকালের প্রাতঃরাশ শেষ করে হোটেলে চেক ইন করবো । ফ্রেস হয়ে কাপ্তাই লেকে নৌ -ভ্রমণ [ কাপ্তাই লেক,ঝুলন্ত ব্রীজ, শুভলং ঝরনা ] । দুপুরের আহার কাপ্তাই লেকের মাঝখানে কোন এক রেস্টুরেন্টে (আদিবাসী মেন্যু)। সন্ধ্যাটা থাকবে আপনার একান্তই নিজের । রাতে আমরা ডিনার করবো রেস্টুরেন্টে । রাতযাপন রাঙামাটিতেই ।
ডে -০২
ভোর ৬ টায় আমরা রাঙামাটি থেকে রওনা দিবো খাগড়াছড়ির উদ্দ্যেশে । খাগড়াছড়িতে সকালের প্রাতঃরাশ শেষ করে আমরা সাজেকের উদ্দ্যেশে যাত্রা শুরু করবো । দুপুরে আমরা সাজেকে পৌঁছে রিসোর্টে উঠবো । দুপুরে সাজেকে মধ্যাহ্নভোজ শেষ করার পরে কিছুক্ষণ রেস্ট করার সময় পাবেন । বিকালে আমরা বের হবো সাজেকের অপূর্ব রূপ দর্শনের জন্য । সাজেকের সর্বোচ্চ চূড়া কংলাক পাড়া, হ্যালিপেডে ঘোরাঘুরি এবং সূর্যাস্ত উপভোগ করবো । রাতের খাবার খেয়ে সাজেকেই রাতযাপন করব ।
 
ডে -০৩
ভোরের সূর্যোদয় উপভোগ করে সকালে প্রাতঃরাশ সেরে সকাল ১০ টায় সাজেক থেকে খাগড়াছড়ির উদ্দ্যেশে রওনা হবো । পথিমধ্যে আমরা হাজাছড়া ঝরনা দেখে নিব। দুপুরে খাগড়াছড়িতে মধ্যাহ্নভোজ সেরে ফেলবো । দুপুরের খাওয়ার পর আলুটিলা গুহা, রিছাং ঝরনা এবং ঝুলন্ত ব্রীজ ভ্রমণ করবো ।
ডিনার সেরে আমরা রাতের বাসে ঢাকা উদ্দ্যেশে যাত্রা শুরু করবো ।
 
ডে -০৪
ভোরে ইনশআল্লাহ্‌ ঢাকা পোঁছাবো ।
রাঙামাটি-সাজেক-খাগড়াছড়িতে যা যা দেখব : শুভলং ঝর্ণা,কাপ্তাই লেকে নৌ -ভ্রমণ,ঝুলন্ত ব্রীজ, সাজেক, কংলাক পাড়া, হাজাছড়া ঝর্ণা, আলুটিলা গুহা, রিছাং ঝরনা, খাগড়াছড়ি ঝুলন্ত ব্রীজ, বৌদ্ধবিহার ।
Write Review x

Please Note : Once review added cannot be deleted or updated








Valid Till

Add to wishlist