দেশের জনপ্রিয় কিছু রিসোর্টের নামের তালিকা ও ঠিকানা 14/11/2016



পাহাড়ে-আহারে, নদীতে নৌকা ভ্রমণ, সবুজের মাঝে জ্যোৎস্নার খেলা, এমনকি মেঘের রাজ্যে নিজেকে হারিয়ে ফেলার মতো চোখ জুড়ানো পর্যটন স্থান রয়েছে এই বাংলাদেশে ।অপরূপ সৌন্দর্যের এই দেশের প্রায় প্রতিটি জেলাতেই রয়েছে বিভিন্ন দর্শনীয় স্থান। দেশ-বিদেশের বহু পর্যটক তাই ঘুরে বেড়ানোর জন্য প্রতিবছর ভিড় জমিয়ে থাকেন বাংলাদেশে ।

ঢাকার বাসিন্দাদের ব্যস্ততম ও কর্মমূখর পরিবেশ থেকে দূরে গিয়ে অবকাশ যাপন, বিনোদন, বনভোজন, কনফারেন্স, সেমিনার অথবা কর্মশালা আয়োজনের প্রয়োজন পড়ে। গ্রাহকদের এসকল প্রয়োজন মিটানোর তাগিদে বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা নিয়ে অনেকগুলো রিসোর্ট গড়ে ওঠেছে। 

রিসোর্টগুলো হলো যমুনা রিসোর্ট (টাঙ্গাইল), জাস্তাত হলিডি রিসোর্ট (সিলেট), পদ্মা রিসোর্ট (মুন্সিগঞ্জ), পেবল স্টোন রিসোর্ট (ইনানী), অরুনিমা কান্ট্রিসাইড ও গলফ রিসোর্ট (নড়াইল), আল-যশোর রিসোর্ট, ফয়েজ লেক রিসোর্ট (চট্টগ্রাম), মেঘনা ভিলেজ, রয়েল রিসোর্ট (টাঙ্গাইল), এলেঙ্গা রিসোর্ট (টাঙ্গাইল), মোজ্জাফর গার্ডেন ও রিসোর্ট (সাতক্ষীরা), কোরাল ভিউ রিসোর্ট (সেন্ট মার্টিন) ও নাজিমগড় রিসোর্ট (সিলেট)।

কয়েকটি রিসোর্টের ওয়েবসাইট:

আমাদের নভেম্বর এবং ডিসেম্বরের ট্যুর প্যাকেজ গুলো দেখতে লিঙ্ক টাতে ক্লিক করুন http://tour.com.bd/tour-events

টুর প্যাকেজ, প্যাকেজ সিডিউল এবং টুর সংক্রান্ত আপনার যে কোনে তথ্যের জন্য কল করুনঃ +8801811 480 833, +8801811 480 832, +8801811 480 838