ইনানী রয়েল রিসোর্ট: সাগর পারে বনের ধারে

  • Mohammad Emran 7232 20/09/2016

ইনানী রয়েল রিসোর্ট: এক চক্কর

জাহাঙ্গীর আলম শোভন

কক্সবাজার কলাতলী মোড় থেকে মেরিনড্রাইভ রোড ধরে এগেুলো আপনাকে যেতে হবে মাত্র ২২ কিলোমিটার। ইনানীর শুরুতেই আপনাকে স্বাগত জানাবে ইনানী রয়েলে রিসোর্ট। বাঁক খাওয়া রাস্তার ধারে ছোট একটা ব্রিজের পরে সাগরের উল্টোদিকে এর অবস্থান। ইনানীর প্রবাল ঘেরা সৈকতের পাশে এক অকৃত্রিম আতিথিয়েতা অপেক্ষা করছে আপনার জন্য।  কক্সবাজার থেকে হিমছড়ি হয়ে মাত্র কয়েক মিনেটের রাস্তা। বামে পাহাড় আর ডানে সাগর তার মধ্যে লোকবসতি আর নারকেল সুপারী ও ঝাউ গাছের সারি দেখতে দেখতে কখন ইনানী এসে যাবেন বুঝতেই পারবেন না।

যারা কোলাহল কম পছন্দ করেন তাদের জন্য এটা খুব ভালো জায়গা। এখানকার বীচে লোকজন কম থাকে। নিজেদের মত করে সময় কাটানো যায়। নিরাপত্তাজনিত কোনো সমস্যা নেই দলবেঁধে গেলে বীচে যেকোনো খেলাধুলা করা যায়। ৫০০ বর্গফুটের ডাইনিং হলে অনায়াসে ২০০ লোক বসতে পারে। সবকক্ষই শীতাতপ নিয়ন্ত্রিত। ২৪ ঘন্টা হাউসকিপিং সার্ভিস। প্রতিটি রুমের সাথে আছে বেলকনি। দোতলা থেকে উপরের বেলকনিগুলো থেকে সমুদ্র দেখা যায়।

সাগরের দিকে মুখ করে রয়েল রিসোর্ট এর ফটকে ছোট ডোম যেন আপনার অপেক্ষায়। আন্তরিক অভ্যর্থনা পেরিয়ে রুমে যাওয়ার আগে টের পাবেন রয়েল রিসোর্ট এর ভাব।  আটটি ভিন্ন ভিন্ন ভবনে এ মোট ৪৮টি কক্ষ। প্রতিটি কক্ষ ৩৩৮ বর্গফূট। কক্ষগুলো যে মাঠটিকে ঘিরে আছে সেটি একটি আধুনিক পার্কের আদলে তৈরী। প্রায় আড়াই একর জমির উপর নির্মিত এই রিসোটে আধুনিক সব সুযোগ সুবিধা রয়েছে। আঙিনায় নানা গাছ ‍ও ফুলের সমারোহ। রয়েছে বসার জন্য চেয়ার আর ছায়ার জন্য ছাতা।

আছে ইন্টারনেট, টিভি, ইন্টারকম। সৌখিন পর্যটকদের জন্য রয়েছে বার। বার বি কিউ এর জন্য বিশেষ ব্যবস্থা, নিজস্ব ট্রান্সপোর্টের সুবিধা, জেনারেটর, বিশেষ প্রয়োজনে ডাক্তারী সেবা, কার পাকিং, লন্ড্রী ও কনফারেন্স হল। এত সুবিধা যদি এক জায়গায় মেলে তাহলে আর চিন্তা কি?

জানেন তো ইনানীর সমুদ্র সৈকতে আছে প্রবাল। এখানে এলে কক্সবাজার এবং সেন্টমাটিন দুটোর ফ্লেভারই পাবেন। আর সাথে পাবেন ইনানী রয়েলে রিসোর্ট এর আভিজাত সেবা। পাশে রয়েছে ইনানী সংরক্ষিত বন।

স্টান্ডার্ড রুম= ৪৭০০ টাকা, ডিলাক্স = ৫১০০ টাকা, ডিলাক্স সি ভিউ= ৫৫০০ টাকা। সোজা গিয়ে বলবেন। জাহাঙ্গীর আলম শোভন পায়ে হেঁটে দেশভ্রমণ করার সময় আপনাদের এখানে ছিলো। তিনি আপনাদের প্রশংসা্ করেছেন। তার কাছ থেকে শুনে আপনাদের এখানে চলে এসেছি। তার খাতিরে কিছু কনসেশান করেন। বলা যায়না হয়তো তিন হাজার টাকাও পেয়ে যেতে পারেন একটি কক্ষ। আমিতো বলে এসেছি আমার লোক আসলে কিছু সম্মান করতে। বাদবাকী আপনারা কত দিয়ে ম্যানেজ করতে পারেন।

চাইলে আগেই বুকড করে যেতে পারেন: Inani Royal Resort

ইনানী রয়েল রিসোরট, ইনানী, উখিয়া, কক্সবাজার

ফোন: 01952 227 740-41, Hot Line: 017777 901 70-79

ঢাকা অফিস: দিগন্ত টাওয়ার, ১২/১ আরকে মিশন রোড, ঢাকা-১০০০,

E mail: inaniroyalresort@gmail.com, info@inaniroyalresort.com

কক্সবাজার প্যাকেজটি দেখতে ক্লিক করুন http://tour.com.bd/tours/coxs-bazar-group-tour-non-ac?

Call us:  01811480832, 01811480833

 

 



Quick Search