ঈদে ঢাকা-বরিশাল রুটে লঞ্চের কেবিনের থেকেও কম দামে বিমানের টিকেট ! 01/09/2016



ঈদ স্পেশাল ধামাকা অফার নিয়ে আসন্ন কুরবানির ঈদে হাজির হয়েছে নভোএয়ার ।  ঢাকা -বরিশাল আকাশপথে কেবিনের থেকেও কম দামে বিমানের টিকেট দিচ্ছে নভোএয়ার।

যাত্রী চাহিদার কথা মাথায় রেখে নভোএয়ার আগামী ৯ সেপ্টেম্বর শুক্রবার ঈদ স্পেশাল ফ্লাইট দিয়েছে ঢাকা- বরিশাল রুটে। এছাড়াও প্রতি টিকিট ১৮৮০ টাকায় পাওয়া যাবে কিন্তু ৭ সেপ্টেম্বর থেকে ১৩ সেপ্টেম্বর বরিশাল থেকে ঢাকা যাওয়া এবং ১৩ সেপ্টেম্বর থেকে ১৯ সেপ্টেম্বর ঢাকা থেকে বরিশাল ফেরার জন্য।

অপরদিকে ঢাকা থেকে বরিশাল ৮ তারিখ থেকে ১২ তারিখ প্রতি এয়ার টিকিটের মূল্য নভোএয়ারে ৬,৫০০ টাকা এবং ইউএস বাংলায় ৭০০০ টাকা। ঈদের পর বরিশাল থেকে ঢাকায় ফিরতেও বাড়তি ভাড়া গুনতে হবে যাত্রীদের।

সেক্ষেত্রে নভোএয়ারের ১৮৮০ টাকার ঈদ অফার পুরোটাই বরিশালের বাইরে যারা ঈদ করতে যাচ্ছেন তাদের জন্য এমনটাই জানালেন নভোএয়ারের বরিশাল স্টেশনের মার্কেটিং ইনচার্জ মো আরেফিন ইসলাম। কিন্তু অফারের টিকিট ইস্যু করতে হবে ১ থেকে ১৩ সেপ্টেম্বরের মধ্যে নভোএয়ার সেলস অফিস, এজেন্ট অথবা নভোএয়ার ওয়েবসাইট থেকে। তিনি আরও বলেন, নভোএয়ারের ১৮৮০ টাকার ঈদ অফারটি বরিশাল ছাড়াও যশোর, রাজশাহী এবং সৈয়দপুর রুটের জন্যও প্রযোজ্য। ১৩ সেপ্টেম্বর ঢাকা বরিশাল ফ্লাইট বাতিল করে ৯ সেপ্টেম্বর ঈদের পূর্বে একটি ফ্লাইট যোগ হয়েছে।

 

সৌজন্যে : বরিশাল লাইভ ২৪