ব্যাংককে শপিং করার জন্য ৭ ঠিকানা 10/08/2016



ব্যাংককে যাবেন আর শপিং করবেন না তা কি সম্ভব? ব্যাগ আর স্যান্ডেলের জন্য ব্যাংকক অনেকেরই পছন্দের শীর্ষে। চলুন জেনে নেই ব্যাংককে গেলে কোথা থেকে আপনি করতে পারবেন আপনার মন মত কেনাকাটা। 

১) বাংককের শপিং মলঃ 

আপনি যদি দামাদামি করে শপিং করতে চান চলে যান এমবিকে শপিং মল। আর ট্রেন্ডী কিছু কিনতে চাইলে যেতে পারেন সেন্টাল ওয়ার্ল্ড। যদি মনে করেন ক্লাসি শপিং করেবেন দা ইম্পরিয়াম হলো আপনার জন্য বেস্ট। সিয়াম পারাগনে চলে যান যদি গ্লামারিয়াস কিছু কিনতে চান। 

২) চাটুচাক উইকেন্ড মার্কেটঃ

সব মার্কেটের মার্কেট হিসাবে পরিচিত চাটুচাক উইকেন্ড মার্কেট (Chatuchak Weekend Market).এই মার্কেটের বৈচিত্র দেখে আপনি অবাক হবেন। সম্ভবত এইখানে শপিং আপনার অনেক আনন্দজনক হবে। 

৩) এশিয়াটিক দা রিভারফন্টঃ

এশিয়াটিক সফলভাবে শহর মধ্যে সবচেয়ে জনপ্রিয় শপিং অভিজ্ঞতার দুই একত্রিত করেছেঃ একটি রাতের বাজার এবং একটি শপিং মল। এই আন্তর্জাতিক বাণিজ্য বন্দরে ১৫০০ বুটিকস এবং ৪০ টি রেস্টুরেন্ট আছে। 

৪) সিয়াম স্কোয়ারঃ 

ব্যাংককের শপিং প্রাণকেন্দ্র হল সিয়াম স্কোয়ার। অনেক বড় মল যেমন সিয়াম প্যারাগণ এবং সিয়াম সেন্টার সরাসরি বিটিএস এবং সেন্ট্রাল ওয়ার্ল্ডের সাথে সংযুক্ত। এলিভেটেড ওয়াকওয়ে দিয়ে মাত্র পাঁচ মিনিটে পৌঁছে যাবেন বিটিএস এবং সেন্ট্রাল ওয়ার্ল্ড। 

৫) খাও সান এবং পাটপংঃ 

অনেক জায়গায় রাত মানেই হল মার্কেট বন্ধ করার সময়। কিন্তু ব্যাংককে সেটা না। সন্ধ্যা নামার  সাথে সাথে খাও সান মার্কেটের পশরা বসে। পাটপং মার্কেটও  অনেকটা এমনই।

৬) পেনটিপ প্লাজাঃ

আপনি যদি টেকলোজি ফ্রিক হয়ে থাকেন আপনার জন্য সবচেয়ে ভাল হল পেনটিপ প্লাজা। উপর থেকে নিচ পর্যন্ত সব ফ্লোরেই পাবেন মোবাইল, ল্যাপটপ, নোটবুক, কম্পিউটার। তাই কোন গ্যাজেট কিনতে চাইলে চলে যেতে পারেন এই মার্কেটে। 

৭) প্রাতুনামঃ 

প্রাতুনাম লোকাল মার্কেটগুলুর মধ্যে খুবই পরিচিত। তার কারণ হচ্ছে এইখানে আপনি হোলসেলে দামাদামি করে জিনিসপত্র কিনতে পারবেন। তাছাড়া এই মার্কেটে আপনি সকল ধরনের কাপড় পাবেন। 

আমাদের ব্যাংকক প্যাকেজের জন্য ক্লিক করুনঃ http://tour.com.bd/tours/Thailand-Bangkok-Package---3D-2N

 

You might like